সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট
‘সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় দেশের যে কোন দুর্যোগ মোকাবেলা সম্ভব’ -জিওসি ২৪ পদাতিক ডিভিশন

‘সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় দেশের যে কোন দুর্যোগ মোকাবেলা সম্ভব’ -জিওসি ২৪ পদাতিক ডিভিশন

 

(খাগড়াছড়ি) প্রতিনিধি:- সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের জি.ও.সি মেজর জেনারেল মো. মাইনুর রহমান বলেছেন, ‘পার্বত্যাঞ্চলের শান্তি শৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানবতার সেবায় নিয়োজিত রয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। এরই অংশ হিসেবে সেনাবাহিনীর খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের আওতাধীন লক্ষীছড়ি জোনের দায়িত্বপূর্ণ এলাকায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাড়িয়েছে সেনাবাহিনী। দেশের যে কোন দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে আমাদের সকলকে এগিয়ে আসা প্রয়োজন। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় দেশের যে কোন দুর্যোগ মোকাবেলা সম্ভব’। সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের আওতাধীন লক্ষ্মীছড়ি সেনা জোনের দায়িত্বপূর্ন এলাকা ফটিকছড়ির ভূজপুর ন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ মাঠে বন্যায় ক্ষতিগ্রস্থদের পুনর্বাসন সহায়তা বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে আর্থিক সহায়তা ও অন্তত ৫শতাধিক অসহায়, হত-দরিদ্র পরিবারের মাঝে ডেউটিন, সেলাই মেশিন, কৃষিপণ্য (সার-বীজ) বিতরণ করেন। এছাড়াও আটশ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়। পুনর্বাসন সুবিধাপ্রাপ্ত পরবিবাগুলো সেনাবাহিনীর এই মহতি উদ্যোগের জন্য সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রাইসুল ইসলাম, লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল তাজুল ইসলাম, ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোজাম্মেল হক চৌধুরীসহ সামরিক ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী